সবুজ মনের রসদ
Ichchhamoti Logo

প্রকাশিত হল ইচ্ছামতীর নতুন শীত সংখ্যা ২০১৩।
এইসংখ্যার প্রচ্ছদকাহিনী '১৫০ বছরে স্বামী বিবেকানন্দ'। এছাড়া এই সংখ্যায় আছে দুটি বিশেষ রচনা, অনেক গল্প ও ছড়া  এবং অন্যান্য নিয়মিত বিভাগ। শুরু হয়েছে নতুন বিভাগ 'ফটোগ্রাফি'।
ইচ্ছামতীর এই নতুন সংখ্যা থেকে চেহারারও কিছু রদবদল ঘটেছে। এই সংখ্যা থেকে তুমি তোমার পছন্দের লেখাকে -
১। ফেসবুকে শেয়ার করতে পারবে
২। ট্যুইটারে ট্যুইট করতে পারবে
৩। গুগল প্লাসের বন্ধুদের জানাতে পারবে
৪। সরাসরি কমেন্ট করতে পারবে
৫।প্রিন্ট নিতে পারবে
৬। বন্ধুদের ইমেল করতে পারবে
৭। স্টার রেটিং দিতে পারবে।

আশা করছি এই নতুন ফিচারগুলি ইচ্ছামতীর সাথে তোমার বন্ধুত্বকে আরো শক্তপোক্ত করে তুলবে।

এই মূহুর্তে এই ফিচারগুলি আছে শুধুমাত্র ইচ্ছামতীর নতুন শীত সংখ্যা ২০১৩ তে। আগামি কয়েক মাসের মধ্যে আমরা ইচ্ছামতীর পুরনো সমস্ত সংখ্যাগুলিতে এই ফিচার দেওয়ার পরিকল্পনা রাখছি।

নতুন ইচ্ছামতী তোমার কেমন লাগছে জানিয়ে আমাকে চিঠি লিখ এই ইমেইল ঠিকানাটি spambots থেকে রক্ষা করা হচ্ছে। এটি দেখতে হলে আপনার জাভা স্ক্রিপ্ট সক্রিয় থাকতে হবে। -এই ঠিকানায়।

আমরা, ভারতের জনগণ, ভারতকে একটি সার্বভৌম, সমাজতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক, সাধারণতন্ত্র রূপে গড়ে তুলতে সত্যনিষ্ঠার সঙ্গে শপথগ্রহণ করছি এবং তার সকল নাগরিক যাতে : সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক ন্যায়বিচার; চিন্তা,মতপ্রকাশ, বিশ্বাস, ধর্ম এবং উপাসনার স্বাধীনতা; সামাজিক প্রতিষ্ঠা অর্জন ও সুযোগের সমতা প্রতিষ্ঠা করতে পারে এবং তাদের সকলের মধ্যে ব্যক্তি-সম্ভ্রম ও জাতীয় ঐক্য এবং সংহতি সুনিশ্চিত করে সৌভ্রাতৃত্ব গড়ে তুলতে; আমাদের গণপরিষদে, আজ,১৯৪৯ সালের ২৬ নভেম্বর, এতদ্দ্বারা এই সংবিধান গ্রহণ করছি, বিধিবদ্ধ করছি এবং নিজেদের অর্পণ করছি।
undefined

ফেসবুকে ইচ্ছামতীর বন্ধুরা